1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৩

শেখ আছলাম মুন্সীগঞ্জ থেকে
  • আপডেট টাইম : বুধবার, ১১ মে, ২০২২
  • ২৫ বার নিউজটি পড়া হয়েছে
শ্রীনগরে মালবাহী পিক-আপ ও অটো রিক্সা মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও ৩ জন আহত হয়েছে।
(১১মে)বুধবার  দুপুর পৌণে ২টার দিকে উপজেলার ডাকবাংলো সংলগ্ন শ্রীনগর টু মুন্সীগঞ্জ মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহায়তায় শ্রীনগর ফায়ার সার্ভিস কর্মীরা আহতদেরকে উদ্ধার করে দ্রুত উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরনবী(১৪) নামে এক অটো যাত্রীকে মৃত ঘোঘনা করে এবং আহত অটো চালক রুবেল(২৫), যাত্রী জিহাদ(১৮), তুষার(১৭)দের অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। নিহত নুরনবী উপজেলার খৈয়াগাও গ্রামের নুরুল হকের ছেলে, আহত অটো চালক রুবেল ষোলঘর এলাকার হাশেমের ছেলে তারা সম্পর্কে শ্যালক ও দুলাভাই
যাত্রী তুষার হাসাড়া পালেরবাড়ী এলাকার সাইদুলের ভাতিজা, জিহাদ হাসাড়া নয়াপাড়া এলাকার জুলহাস শেখের ছেলে।
শ্রীনগর ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে  জানা যায়  শ্রীনগর হতে ছনবাড়ী গামী মালবাহী পিক-আপ নং-ডিএম ন-১৭-৮৮১০ এর চালক বেপরোয়া দ্রুত গতিতে পিক-আপ চালিয়ে ডাকবাংলোর মোড়ে পাকা রাস্তার উপর পৌছে ছনবাড়ী হতে শ্রীনগর গামী অটোরিক্সাকে স্ব-জোড়ে মুখোমুখি ধাক্কা দিলে অটোরিক্সাটি দুমড়ে ধুমড়ে গিয়ে অটোরিক্সাতে থাকা চালক রুবেলসহ যাত্রী নুরনবী,তুষার, জিহাদ গুরুত্বর জখম প্রাপ্ত হয়। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কমীরা দ্রুত তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরনবীকে মৃত ঘোষনা করেন এবং আহত অটো  চালক রুবেল(২৫), যাত্রী জিহাদ(১৮), তুষার(১৭) দের অবস্থা আশংকাজনক দেখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালকসহ মালবাহী পিক-আপ আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।
শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) জাকির বলেন, ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালকসহ পিক-আপ আটক করেছি এবং আইনী প্রক্রিয়া শেষে মৃত নুরনবীর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel