1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

নড়াইলে পৌর মেয়রের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

কৃপা বিশ্বাস নড়াইল
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ২১ বার নিউজটি পড়া হয়েছে

নড়াইলের পৌর মেয়র আজ্ঞুমান আরার ওপর হামলার প্রতিবাদে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১০ মে দুপুরে শহরের চৌরাস্তা থেকে শুরু হয়ে কোর্ট চত্তর এলাকা প্রায় আধা কিলোমিটার জুড়ে দীর্ঘ মানববন্ধন অনুষ্ঠিত হয়। প্রতিকুল আবাহাওয়াকে উপক্ষো করে ২ঘন্টা ধরে চলা এ মানববন্ধনে শতশত নারী পুরুষ উপস্থিত ছিলেন।

নড়াইল পৌরবাসী আয়োজনে এ মানববন্ধনে একাত্তত্বা ঘোষনা করে সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, জেলা কৃষক লীগ, জেলা সম্মিলিত সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সমাজিক সংগঠন এ মানববন্ধনে অংশ নেয়। পৌর মেয়র আজ্ঞুমান আরার সভাপতিত্বে আওয়ামীলীগসহ অংঙ্গ সংগঠনের নেতা কর্মী বক্তব্য দেন।

এ সময় বক্তরা বলেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার নাম ভাঙ্গিয়ে জেলার একনেতা বিভিন্ন চাদাবাজী, দখল, হামলা করে যাচেছ, সে ধারাবাহিকতায় পৌর মেয়রের উপর হামলা ও চাদা দাবী করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ তাদের দ্রæত গ্রেপ্তার করবে বলে সকলে আশা করেন। মানববন্ধন শেষে শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করে।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল দুপুরে ছাত্রলীগের নামধারী কতিপয় যুবক মেয়রের কক্ষে ঢুকে মেয়রকে গালিগালাজ অপমান ও চাদা দাবী করে। সে ঘটনায় মেয়র নড়্ইাল সদর থানায় একটি চাদাবাজী মামলা করেন। সে মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ শওকত ফকির বলেন, একটি চাদাবাজী মামলা হয়েছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel