1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারের কমলগঞ্জে চোরাই মোবাইলসহ গ্রেফতার- ১ দর্শনা থানা পুলিশ কর্তৃক ৩৬ বোতল  ফেন্সিডিল’সহ আটক-১ চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল’সহ চোর আটক নাচোলে সাংবাদিক সাজিদ তৌহিদের পিতার ইন্তেকাল রাজশাহীর পুঠিয়ার দুই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ১৬ জন মৌলভীবাজারে বাংলাদেশ স্কাউটস এর-ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত  আলমডাঙ্গার কাঁঠাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে চুরি! বিপিডব্লিউএন’র প্রশিক্ষণ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রী রাজশাহী কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর আলমডাঙ্গার ভাংবাড়িয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে, ছেলের বঊ ও নাতি ছেলে গ্রেফতার

হবিগঞ্জের মাধবপুরে স্কুলছাত্রীকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণ \ যুবক গ্রেপ্তার

মোঃ উজ্জ্বল আহমেদ
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ১৮ বার নিউজটি পড়া হয়েছে
Crime news 24. net

মাধবপুরে জনৈক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ জয়নাল মিয়া (১৯) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ারপুর গ্রামের ঠাকুরপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। রাতেই কিশোরীর মা থানায় অভিযোগ দিলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক জয়নাল মিয়া ওই গ্রামের মধু মিয়ার ছেলে। সে একটি মিলে শ্রমিক হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, ওই গ্রামের জনৈক স্কুলছাত্রী দুপুরে খেলার জন্য তার বান্ধবী রূপালীকে ডাকতে যায় পাশের ঘরে। বান্ধবীকে না পেয়ে ফেরার সময় ডাক দেয় ঘরের ভেতরে থাকা জয়নাল। এসময় পানি আনার জন্য জয়নাল জগ বাড়িয়ে দেয়। টিউবওয়েল থেকে পানি নিয়ে ঘরে প্রবেশ করার সাথে সাথে জয়নাল ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর মুখ চেপে চেতনানাশক ঔষধ খাইয়ে তাকে ধর্ষণ করে। ২ থেকে ৩ ঘন্টা পর জ্ঞান ফিরে আসলে বিষয়টি মাকে খুলে বলে ভিক্টিম। পরে মা অভিযুক্তদের পরিবারকে জানালে বিষয়টি কাউকে না বলার জন্য চাপ দেয় অভিযুক্তের পরিবার। কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়া হয়।

মাধবপুর থানার (ওসি) আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে রাতভর অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছি। ভিক্টিমকে মেডিকেল পরিক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভিক্টিমের মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel