1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

সিরাজগঞ্জে-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ৭৭ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে গাড়ির চাপ

স্বজনদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে দীর্ঘ ছুটি শেষে উত্তর-দক্ষিণাঞ্চলের ২২ জেলার মানুষ কর্মস্থল ঢাকায় ফিরতে শুরু করেছে।
এতে ঢাকা-সিরাজগঞ্জ-বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে গাড়ির চাপ বেড়েছে। তবে কড্ডার মোড়, হাটিকুমরুল গোল-চত্বরের বাস কাউন্টার এলাকায় যানবাহন না পেয়ে অপেক্ষায় থাকতে দেখা যাচ্ছে ঢাকামুখী হাজারো যাত্রীকে।
অপরদিকে, জীবনের ঝুঁকি নিয়ে খোলা ট্রাক ও পিকআপে কর্মস্থলে ফিরছেন নিম্ন আয়ের মানুষ। এছাড়াও মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ির চাপও বেড়েছে। যানবাহনের চাপে ঢাকা মুখী লেনে নলকা ঝুঁকিপুর্ণ সেতুর পশ্চিমে, হাটিকুমরুল গোল-চত্বর, ঝাউল ওভার ব্রিজ ও কড্ডার মোড় এলাকায় যানবাহনের সারিই চোখে পড়ছে এখন।
তবে শনিবার (৭ মে) সকালে ঢাকা-বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের কোথাও কোনো যানজটের খবর পাওয়া যায়নি, স্বাভাবিক গতিতে চলছে ঢাকা লেনের যানবাহন।
সিরাজগঞ্জ জেলা ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) সালেকুজ্জামান খান সালেক বলেন, সকাল থেকে ঢাকামুখী লেনে যানবাহনের চলাচল বেড়েছে। শুক্রবার রাত থেকে মহাসড়কে যানবাহনের চাপ বাড়তে শুরু করলেও কোথাও কোনো যানজট বা ধীরগতি নেই।
আজ থেকে মহাসড়কে আরও বেশি গাড়ির চাপ থাকবে, সেই অনুযায়ী মহাসড়কে আমরা কাজ করছি। তবে ঈদ পূর্ববর্তী সময়ের মতোই আমরা মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে সম্পূর্ণ প্রস্তুত রয়েছি,
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী বলেন, হাটিকুমরুল গোলচত্বর ও কড্ডার মোড় এলাকায় গাড়ির চাপ একটু বাড়লেও যান চলাচল স্বাভাবিক রয়েছে, কোথাও কোনো যানজট বা ধীরগতি নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel