1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে সবাই কে এগিয়ে আসতে হবে-বিপ্লব বিজয় তালুকদার

তাহিরপুর প্রতিনিধি
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩০ বার নিউজটি পড়া হয়েছে

মাদক ব্যবসায়ী ও তাদের মদতদা ও সহযোগিতাকারীদের কোন ছাড় দেয়া হবে না। যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে সবাই কে এগিয়ে আসতে হবে। তরুন প্রজন্ম এখন ইয়াবা ট্যাবলেটে ঝুঁকে পড়ছে। আমাদের সন্তানরা যেন ভাল ভাবে বাঁচতে ও মাদক মুক্ত হয়ে নিজেদের প্রতিষ্ঠিত করতে পারর তার জন্য নিজ নিজ এলাকায় মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন । পাশাপাশি কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাও জানালে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। আজ ৬ মে শুক্রবার বিকালে সুনামগঞ্জের তাহিরপুর থানা পুলিশের আয়োজনে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা গুলো বাংলাদেশ পুলিশের সিলেট রেঞ্জ অ্যাডিশনাল ডিইজি( সিএমএন্ডও) সিলেট বিপ্লব বিজয় তালুকদার।
এ সময় মতবিনিময় সভায় এসআই নাজমুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন,তাহিরপুর সার্কেল এএসপি শাহিদুর রহমান,ওসি আবদুল লতিফ তরফদার,উপজেলা আ,লীগের সাবেক সভাপতি আব্দুস ছোবাহান আখঞ্জি,উপজেলা আ,লীগের সহ সভাপতি মোশারফ হোসেন,বীর মুক্তিযোদ্ধা আব্দুস শাহীদ,
উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ,উপজেলা আ,লীগের যুগ্ম সম্পাদক ও সাংবাদিক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী,সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের আলী আহমদ মোরাদ,দক্ষিণ বড়দল ইউনিয়ন পরিষদের নির্বাচন ইউনুছ আলী,উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, দপ্তর সম্পাদক রুকন উদ্দিন,আবুল কাশেম,রাজন চন্দ্র,তানবির আহমদ,সদর ইউনিয়ন পরিষদের সদস জয় রায় প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel