1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে ইউএনও’র হস্তক্ষেপে রক্ষা পেল ১৭৯টি হতদরিদ্র পরিবারের সূলভ মূল্যের চালের কার্ড শ্রীমঙ্গলে স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার  শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত সাতক্ষীরা থেকে বিদেশী পিস্তলসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ বিমান বহরে যুক্ত হলো দ্বিতীয় কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান ক্ষমতাসীনরা জনতাকে ‘শুয়োরের বাচ্চা’ বলে : মোমিন মেহেদী চুয়াডাঙ্গায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন পুলিশ   সুপার আব্দুল্লাহ্ আল-মামুন মৌলভীবাজারে গরিব ও মেধাবী  শিক্ষার্থীদের মাঝে  শিক্ষাবৃত্তি প্রদান  দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সদস্য নির্বাচিত হলেন বিপ্লব বিশ্ব নদী দিবস উপলক্ষে মৌলভীবাজারে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালী

চাকমারকুলে স্থাপনা নির্মাণে বাঁধা ও চলাচলের পথ বন্ধ করে চাঁদা দাবির অভিযোগ

কক্সবাজার অফিস
  • আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৪ বার নিউজটি পড়া হয়েছে

রামুর চাকমারকুলে স্থাপনা নির্মাণে বাঁধা প্রদান ও চলাচলের পথ বন্ধ করে চাঁদা দাবি করার অভিযোগ পাওয়া গেছে। চাঁদা না দেয়ায় হামলার শিকার হয়েছেন জমির মালিক আবু তাহের ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় রামু থানায় লিখিত এজাহার দিয়েছেন- রামুর চাকমারকুল ইউনিয়নের পশ্চিম চাকমারকুল গ্রামের মৃত মো. হোছনের ছেলে আবু তাহের।
লিখিত এজাহারে উল্লেখ করা হয়েছে- বাদি আবু তাহের চাকমারকুল ছালেহ আহমদ পাড়া এলাকায় খরিদ করা জমিতে সম্প্রতি মাটি কাটা, ভরাট ও সীমানা প্রাচীর নির্মাণ কাজ শুরু করেন। কাজের শুরু থেকে বাঁধা দিয়ে আসছেন- ওই এলাকার মৌলভী আমিন উল্লাহ ও তার ছেলে মো. আদিল, সোহাইল ছিদ্দিকসহ আরো একাধিক ব্যক্তি। এসব ব্যক্তিদের বাড়ির সামনের সড়ক দিয়ে আবু তাহের নির্মাণ কাজের মালামাল ও সরঞ্জাম পরিবহন করতেন। একারণে চক্রটি তাদের কাছ থেকে এ সড়কে মালামাল পরিবহন করতে হলে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন।
বাদী আবু তাহের অভিযুক্ত ব্যক্তিদের চাঁদা দিতে অপারগতা জানান। এতে ক্ষিপ্ত হয়ে মৌলভী আমিন উল্লাহ ও তার ছেলেদের নেতৃত্বে একটি বাহিনী গত ১ মে তার জমিতে প্রবেশ করে আবু তাহের ও তার নির্মাণকাজে জড়িত শ্রমিকদের দেশীয় অস্ত্র লাটি-সোটা নিয়ে মারধর করে কাজে বাঁধা দেয়।
আবু তাহের জানান- এ ঘটনার পর তিনি আইনী পদক্ষেপ হিসেবে থানায় লিখিত এজাহার দেন। কিন্তু হামলাকারি ও চাঁদাবাজরা এখন তাকে ফাঁসাতে থানায় উল্টো মিথ্যা মামলা দায়ের করার জন্য উঠে পড়ে লেগেছে। এমনকি হামলাকারিরা রাজনৈতিক নেতাদের ম্যানেজ করে উল্টো মামলা রুজু করার এবং তাদের বিভিন্নভাবে হয়রানি, মারধর ও প্রাণনাশের হুমকী দিচ্ছে। এতে তিনি পরিবার-পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে তিনি পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel