1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

রাজশাহীর সেই কলেজ ছাত্রের লাশ উদ্ধার

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মে, ২০২২
  • ৪২ বার নিউজটি পড়া হয়েছে

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিসঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরের নিখোঁজ কলেজ ছাত্র হাসিবুর রহমান সাগর (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডে শিকার সাগর উপজেলার বেলপুকুর থানার বেলপুকুর গ্রামের সাহাদ আলীর ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।শুক্রবার সকালে বেলপুকুর থানা পুলিশ হাসিবুলের লাশ উদ্ধার করে।

নিহত পিতা সাহাদ আলী জানান, ঈদের দ্বিতীয় দিনে নাটোরের লালপুরের গ্রীণ ভ্যালী পার্কে বেড়াতে যায়। সেখানে থেকে বেড়িয়ে বাড়িতে আসে। তার পর বুধবার রাতে বাড়ি থেকে বের হলে পরে আর সে বাড়ি ফিরেনি। ওই দিন রাতে অনেক খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে বেলপুকুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। শুক্রবার ভোরে নিখোঁজ হাসিবুলের মা ও খালা ছেলের খোঁজে বের হয়। খোঁজখোঁজির এক পর্যায়ে বেলপকুর রেলগেটের পূর্ব পাশে সিগন্যাল পাখার সামনে হাসিবুলের লাশ পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে বেলপুকুর থানা পুলিশকে খবর দেয়।

এ ব্যাপারে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান, খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের আলামত সংগ্রহের জন্য সিআইডিকে খবর দেওয়া হয়। রাজশাহীর সিআইডি টিম এসে লাশের আলামত সংগ্রহ করে।

এছাড়াও তিনি বলেন, ঘটনাস্থল রেলওয়ের জিআরপি থানার অধীনে তাই জিআরপি থানা পুলিশকে খবর দেওয়া হয়েছে। জিআরপি থানা পুলিশ এলে মামলা যদি জিআরপিতে হয় তাহলে লাশ তারা নিয়ে যাবে। তবে লাশের মাথায় আঘাতে চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে হাসিবুলকে দুইদিন আগে মেরে লাশ এখানে ফেলে রেখে যায় হত্যাকারীরা। যদি মামলা আমাদের থানায় হয় তাহলে পরবর্তীতে আমরা ব্যবস্থা গ্রহন করবো বলে এ কর্মকতা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel