1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল’সহ চোর আটক নাচোলে সাংবাদিক সাজিদ তৌহিদের পিতার ইন্তেকাল রাজশাহীর পুঠিয়ার দুই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ১৬ জন মৌলভীবাজারে বাংলাদেশ স্কাউটস এর-ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত  আলমডাঙ্গার কাঁঠাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে চুরি! বিপিডব্লিউএন’র প্রশিক্ষণ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রী রাজশাহী কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর আলমডাঙ্গার ভাংবাড়িয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে, ছেলের বঊ ও নাতি ছেলে গ্রেফতার চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের  মাদকবিরোধী সফল  অভিযান ১ কেজি গাঁজাসহ আটক-১   র‌্যাব-৬ এর অভিযানে  চুয়াডাঙ্গা থেকে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ আটক-২ 

সিরাজগঞ্জে এসিআই গোদরেজ কোম্পানির ফিসফিডের গুদামে আগুন -দুই কোটি টাকার সম্পদ ভস্মীভূত

মোঃ সেলিম রেজা
  • আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২
  • ৩৭ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া জগাইমোড়ে এসিআই গোদরেজ কোম্পানির একটি ভাড়া করা ফিসফিডের গুদামে আগুন লেগে চামাল সহ অন্তত দুই কোটি টাকার সম্পদ ভস্মীভূত হয়েছে।

বুধবার ভোরে ফিসফিডের গুদামে আগুন লাগলে পুলিশ ও স্হানীয়দের সহায়তায় সিরাজগঞ্জ,কামারখন্দ ও বেলকুচি উপজেলার ফায়ার ব্রিগেডের তিনটি ইউনিটের ৫ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।
গুদামটির মালিক সিরাজগঞ্জ চেম্বারের সাবেক পরিচালক ব্যবসায়ী নুর কায়েম সবুজ জানান,গুদাম সংলগ্ন রাস্তার দক্ষিণে মসজিদে ফজরের নামাজ শেষে বের হয়ে গুদামে আগুনের ধুঁয়া দেখতে পাই। সাথে সাথে মসজিদের মাইকে প্রচার করে আগুন নিভানোর জন্য সবাইকে এগিয়ে আসতে অনুরোধ করা হয়। ফায়ার সার্ভিস ও ৯৯৯ টেলিফোন করা হয়। পুলিশ ও স্হানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ৫ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে বিশাল গুদামটির অবকাঠামো সহ এসিআই গোদরেজ কোম্পানির ফিডফিশের উৎপাদনের উপকরণ কাঁচামাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়,সবকিছু মিলিয়ে ক্ষতির পরিমাণ প্রায় দুইকোটি টাকা। তিনি আরও জানান,বিশাল গুদামটিতে নিরাপত্তার কারণে ইলেকট্রিক সংযোগ ছিল না,অন্য সময়ের চেয়ে গুদামে মালামাল কিছুটা কম ছিল,আগুন লাগার কারণ রহস্যজনক। তদন্ত করে আগুন লাগার কারণ উদঘাটন করার জন্য ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়েছেন গুদামের মালিক নুর কায়েম সবুজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel