1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রাজশাহীর চারঘাটে অবৈধ ইটভাটা বন্ধে মানববন্ধন

কাজী এনায়েত, রাজশাহী:
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ১৮ বার নিউজটি পড়া হয়েছে

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহীঃ

রাজশাহী জেলার চারঘাটে অবৈধ ইটভাটা বন্ধে মানববন্ধন ও গনস্বাক্ষর অভিযান পরিচালনা করছে এলাকাবাসী। সোমবার সকালে উপজেলার অনুপমপুর কারিগরপাড়ায় এই মানববন্ধন ও গনস্বাক্ষর কর্মসূচী পালন করেন স্থানীয় এলাকাবাসী।

এদিকে রবিবার দিবাগত রাতে ড্রাম ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা সংলগ্ন আব্দুর রাজ্জাক ও রোজিনা বেগমের বাড়িতে আঘাত করে। এসময় রোজিনা আধা পাকা বাড়ি ও আব্দুর রাজ্জাকের রান্নাঘর ও গরুর ঘর ভেঙ্গে ঢুকে যান ট্রাকটি। তবে দুই পরিবারের লোকজন বেঁচে যান।

এঘটনায় সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত স্থানীয় এলাকাবাসী ট্রাকসহ রাস্তা চলাচল অবরোধ করে রাখার কারণে জনসাধারন যানবহন চলাচল চরম ভোগান্তি। এপর্যন্ত কোন ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য খোজ খবর নেয়নি।

স্থানীয় যুবক মাহবুবুল জানান, অবৈধ ইটভাটা বন্ধে দাবেিত মানববন্ধন ও গনস্বাক্ষর অভিযান। চারঘাট ইউনিয়নের মুংলী, অনুপমপুর হয়ে চারঘাট বাজার যাওয়ার পথে এই রাস্তায় পাশের দুটি ইট ভাটা থাকায় স্কুল শিক্ষার্থীরা চলাচল করতে পারেনা, ভারী যানবহন চলাচলে রাস্তার ক্ষতি হয় ও ধুলাবুিলতে বিভিন্ন রোগ বালাই হয়।

সোহেল জানান, রাত ২টার দিকে ফাইফ স্টার ও ছয়তারা উপজেলার বিভিন্ন স্থানে পুকুরখননের মাটি ও বালি বোঝাই করে নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাড়িতে ঢুকে যায় ট্রাকটি। বর্তমানে রাস্তায় স্বাভাবিক ভাবে যানবাহন চলাচল শুরু হয়।

এ ব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ঘটঁনাটি সত্যতা নিশ্চিত করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে চালক পালাতক, ট্রাকটি আটক করা হয়। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel