1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-তে আযান ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৯ বার নিউজটি পড়া হয়েছে

শুদ্ধ উচ্চারণ ও সুললিত কণ্ঠে আজান ও ক্বেরাত চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে অন্যান্য বছরের ন্যায় এবারও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এ আযান ও ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরের কেন্দ্রীয় জামে মসজিদে ০৩ দিনব্যাপী (২০-২২ এপ্রিল ২০২২ তারিখ পর্যন্ত) এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

আযান প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে সেক্টর সদর দপ্তর, রামু-এর সিপাহী মোঃ জাকারিয়া ১ম স্থান, সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি-এর সিপাহী মোঃ বদর উদ্দিন ২য় স্থান এবং সেক্টর সদর দপ্তর, খুলনা-এর সিপাহী মোঃ সাইফুল ইসলাম ৩য় স্থান অধিকার করেন।

ক্বেরাত প্রতিযোগিতায় সেক্টর সদর দপ্তর, বান্দরবান-এর মেডিকেল সহকারী সিপাহী মোঃ জাফর আহমেদ ১ম স্থান, বর্ডার সিকিউরিটি ব্যূরো, ঢাকা-এর নায়েব সুবেদার মোঃ মমিনুল ইসলাম ২য় স্থান এবং সেক্টর সদর দপ্তর, রাজশাহী-এর পরিচ্ছন্নতাকর্মী মোঃ মেহেদী হাসান ৩য় স্থান অধিকার করেন।

আজান ও ক্বেরাত উভয় বিষয়ে দলীয়ভাবে মোট পয়েন্ট প্রাপ্তির ভিত্তিতে বান্দরবান সেক্টর চ্যাম্পিয়ন এবং রামু সেক্টর রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। আজ শুক্রবার বাদ জুম্মা পিলখানাস্থ কেন্দ্রীয় জামে মসজিদে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার, সনদপত্র ও ট্রফি বিতরণ করেন বিজিবি’র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ (Major General Shakil Ahmed), এসপিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি। এসময় বিজিবি’র সকল পর্যায়ের কর্মকর্তা, সৈনিক ও অসামরিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel