1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে ইউএনও’র হস্তক্ষেপে রক্ষা পেল ১৭৯টি হতদরিদ্র পরিবারের সূলভ মূল্যের চালের কার্ড শ্রীমঙ্গলে স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার  শারদীয় দুর্গাপূজা-২০২২ উপলক্ষে নিরাপত্তা সংক্রান্ত সভা অনুষ্ঠিত সাতক্ষীরা থেকে বিদেশী পিস্তলসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ বিমান বহরে যুক্ত হলো দ্বিতীয় কাসা-সি ২৯৫ ডব্লিউ সামরিক বিমান ক্ষমতাসীনরা জনতাকে ‘শুয়োরের বাচ্চা’ বলে : মোমিন মেহেদী চুয়াডাঙ্গায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন পুলিশ   সুপার আব্দুল্লাহ্ আল-মামুন মৌলভীবাজারে গরিব ও মেধাবী  শিক্ষার্থীদের মাঝে  শিক্ষাবৃত্তি প্রদান  দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায়  সদস্য নির্বাচিত হলেন বিপ্লব বিশ্ব নদী দিবস উপলক্ষে মৌলভীবাজারে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালী

সাংবাদিক উজ্জ্বল আহমেদের উপর হামলার ১ বছর: সন্ত্রাসী জসিম এখনো ধরা ছোয়ার বাহিরে

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ১৬১ বার নিউজটি পড়া হয়েছে

ক্রাইম নিউজ ডেস্ক:

সাংবাদিক উজ্জ্বল আহমেদের উপর হামলার ১ বছর: সন্ত্রাসী জসিম এখনো ধরা ছোয়ার বাহিরে

হবিগঞ্জে জেলার উমেদনগরের কৃত সন্তান গণমাধ্যম কর্মী এবং ক্রাইম নিউজ২৪ ডটনেটের হবিগঞ্জ ব্যুরো প্রদান মোঃ উজ্জ্বল আহমেদ কে মুখোশপরে হাতে দেশি অস্ত্র নিয়ে ৫-৬ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে আহত করেন।

উল্লেখ্য: গত (১৫) আগস্ট সকাল ৮ ঘটিকার সময় মোঃ উজ্জ্বল আহমেদ এর মোবাইলে এই ফোন নাম্বার দিয়ে (০১৭১৭৭৮৭৯৭৮) একজন ফোন করে তিনি কোথায় আছেন তার অবস্থান জানতে চান,বিশেষ প্রয়োজনের কথা বলে যেনে নিয়েছিলেন তার অবস্থান। এক ঘন্টা পরেই তিনি মোটর সাইকেল করে রাজনগর থেকে কামড়াপুর ব্রীজ পৌছিলে সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে দেশি অস্ত্র নিয়ে উৎ পেতে থাকা একদল মুখোশধারী সন্ত্রাসীরা এলোপাতাড়ি হামলা চালায়।

এতে সাংবাদকর্মী মোঃ উজ্জ্বল আহমেদ  রাস্তার পাশের পরে যান এবং চিৎকার করতে থাকেন, তার চিৎকার শুনে পার্শবর্তী দোকনপাঠের  লোকজন বাহির হতে চলে আসতে দেখে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সেখান থেকে তাকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ সয্যা জেলাসদর আধুকি হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। তার বাম  চোখ  ও বাম পাঁজরে,পেটে ও হাতে মারাত্মক জখম হয়। মোঃ উজ্জ্বল আহমেদ’কে জিজ্ঞাসাবাদ করে জানাযায়, ৫-৬ জন যোবক মুখে মুখোশ পরে সকাল ৮টা এলোপাতাড়ি হামলা করে। তার কোমরে পেটে ও চোখে এক হাতে জখম করা হয়। জেলা সদর আধুনিক হাসপাতালে এর চিকিৎসাধীন রয়েছেন। তিনি জেলার প্রশাসনিক কর্মকর্তা থানার অফিসার্স ইনচার্জ মোঃ মাসুক আলী ও এলাকার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জনাব, মোঃ আবুল হাসিম এর সু-নজর চেয়ে হামলাকারীর বিচার চেয়েছেন।

এদিকে একজন সৎ ও সাহসী সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিভিন্ন জেলা সহ স্থানীয় উপজেলার সাংবাদিকদের মধ্যে তিব্র ক্ষোভ ও প্রতিবাদের ঝড় বিরাজ করছে। এছাড়াও সাংবাদিক মোঃ উজ্জ্বল আহমেদের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়ে স্থানীয় সাংবাদিক সংস্থা সাংবাদিক কামাল হোসেন সাগর বলেন- মোঃ উজ্জ্বল আহমেদ এর উপর যারা হামলা করেছে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসতে হবে। তা নাহলে এভাবে সাংবাদিকরা বার বার হামলার স্বীকার হবেন। সাংবাদিক আহমদউর রহমান ইমরান বলেন, সঠিক আসামী তদন্তের মাধ্যমে দ্রুত বিচারের আওতাভুক্ত করার জন্য।

জেলার প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ সাবান মিয়া,সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার পরিকল্পনাকারী সহ জড়িত সকলের বিরুদ্ধে আইনি ব্যবস্হা নিশ্চিত করতে। সাংবাদিক শাহেনা বলেন সন্ত্রাসী হামলার নিন্দা জানান,সাংবাদিক ফরহাদ হোসেন বলেন আমরা উপজেলা সকল সাংবাদিকরা এর প্রতিবাদ না করলে এরকম হামলার পুনরাবৃত্তি ঘটতে পারে। তাই অনতিবিলম্বে সকল হামলাকারিদের শনাক্ত করে দ্রুতই আইনের আওতায় আনার জন্য পুলিশ প্রসাশনের কাছে দাবি জানিয়েছেন হবিগঞ্জ জেলার গণমাধ্যম কর্মীরা। সাংবাদিক তরফদার মামুন,হেলাল আহমদ,আব্দুল বাছিদ,আহমদ সহ স্থানীয় এলাকাবাসী এবং জনপ্রতিনিধিরা ক্ষোভ প্রকাশ করে ঘটনাটির তদন্তের মাধ্যমে আইনের আওতায় নিয়ে আশার জন্য অনুরোধ করেন।

এব্যপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, হামলার শিকার সাংবাদিক মোঃ উজ্জ্বল আহমেদ  মুখোশ পরিহিত সন্ত্রাসীদের শনাক্ত করে যদি কোনো অভিযোগ বা এজহার করেন তাহলে অবশ্যই পুলিশ তার যথাযথ ব্যবস্থা গ্রহন করবে।

আহত মোঃ উজ্জ্বল আহমেদ এর পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে যানা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel