1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জে জনতা ব্যাংক ও গ্রাহকের টাকা মেরে আল-আমিনের বিভিন্ন ব্যবসা রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩

বিরোধী দল না খুঁজে দুর্নীতিবাজ খুুঁজুন : মোমিন মেহেদী

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১১৮ বার নিউজটি পড়া হয়েছে
নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী মাননীয় প্রধানমন্ত্রী এবং সরকার দলীয় অন্যান্য মন্ত্রী-এমপি-রাজনীতিকদের প্রতি আহবান জানিয়ে বলেছেন, বিরোধী দল না খুঁজে দুর্নীতিবাজ খুুঁজুন, নীতিবান নেতৃত্ব তৈরিতে ভূমিকা রাখুন।
১৬ এপ্রিল বিকেলে গুলিস্তানে ইফতার সামগ্রী প্রদানপূর্বক পথসভায় তিনি উপরোক্ত কথা বলেন। এসময় প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, হাবিবুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় মোমিন মেহেদী আরো বলেন, ছাত্র-যুব-জনতার রাজনৈতিক মেলবন্ধন নতুনধারা বাংলাদেশ এনডিবিতে যোগ দিয়ে অপরাধ-দুর্নীতির রাজনীতিকে ‘না’ বলে এগিয়ে যেতে হবে বাংলাদেশকে ভালোবেসে। পবিত্র রমজানে নিন্মবিত্ত মানুষদের কথা ভুলে গেছে সরকার, ভাসমান মানুষদের কথা ভুলে গেছে সরকার, প্রতিবন্ধী-বৃদ্ধ-বৃদ্ধাদের কথাও ভুলে গেছে সরকার; তাদের কথা স্মরণ করিয়ে দেয়ার জন্য নতুনধারার রাজনীতিকদের পাশাপাশি সর্বস্তরের সাধারণ মানুষকে এখনই জেগে উঠতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel