1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ১৮ মে ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে আবদ্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাঁশ উদ্ধার নড়াইল থেকে অপহৃত ভিকটিম উদ্ধার সহ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে  ইয়াবাসহ ১ মাদক কারবারি গ্রেফতার  মৌলভীবাজারের কমলগঞ্জে নারী চা শ্রমিকের মৃত্যু  নবাবগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার  ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’ ও টোল কমানোর দাবি সেভ দ্য রোড-এর শিলকূপ টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর’র উদ্ধোধন দীঘিনালা প্রতিনিধি শাহাদাৎ হোসেন সোহাগকে  পত্রিকা থেকে বহিষ্কার  রাজশাহীতে স্বামী-স্ত্রী এক সাথে আত্মহত্যা

মৌলভীবাজারে বিদেশী মদ ও গাঁজাসহ  ৩ মাদক কারবারি গ্রেফতার

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ২৮ বার নিউজটি পড়া হয়েছে
মৌলভীবাজারের কমলগঞ্জে বিদেশী মদ ও গাঁজা, সিএনজিসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদদপ্তরের পরিচালক অমর কুমার সেন এর নেতৃত্বে এসআই ফয়েজ আহমদ, এ এসআই আব্দুর রশিদ,আবুল কালাম আজাদ ও কনস্টেবল আমির হোসেনের অভিযানে কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারের মাধবপুর রোডের উজিরপুর এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ী ও সিএনজি চালককে আটক করা হয়।
 এসময় মাদক ব্যবসায়ীদের কাছে ভারতীয় ৪০ বোতল বিলেতী মদ,১০ কেজি গাঁজাসহ একটি সিএনজি- মৌলভীবাজার -থ-১২-১৯২৫ আকট করা হয়। এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তরের এক কনস্টেবল আহত হন।
আটককৃতরা হচ্ছেন মিজর মিয়া (২৪), পিতা-আইয়ুব আলী, সাং দক্ষিন গুলের হাওর,মিরাজ আলী (৩৫) পিতা মৃত মফিজ আলী, সাং দক্ষিন গুলের হাওর,রাসেল মিয়া(২৫) পিতা সুরুজ মিয়া, সাং ওবাহাটা, মুন্সিবাজার, উভয়েই মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা গেছে।
পুলিশ  জানায়,, মাদক ব্যবসায়ীরা ঈদকে টার্গেট করে মৌলভীবাজার জেলার সীমান্তবর্তী ভারত থেকে নিরাপদে মাদক দেশের বিভিন্ন স্থানে পাচার করার চেষ্টা চালিয়ে আসছিল। বিশেষ করে আসন্ন ঈদকে টার্গেট করে মাদক ব্যবসায়ী সিন্ডিকেট চক্র সক্রিয় হয়ে উঠেছিল। এরই খবরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তাদের ধরতে জেলার বিভিন্ন স্থানে বেশ কিছুদিন ধরে নজরদারী রাখে। তারই অংশ হিসেবে কমলগঞ্জে অভিযান পরিচালনা করা হয়।
মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদদপ্তরের পরিচালক অমর কুমার সেন  বলেন- মাদক ব্যবসায়ীরা ভারত থেকে মৌলভীবাজার সীমান্ত দিয়ে মাদক সংগ্রহ করে পাচারের খবরে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালাই। এক পর্যায়ে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে বিলেতী ৪০ বোতল মদ, ১০ কেজি গাঁজাসহ ৩জনকে আটক করতে সক্ষম হন। তিনি বলেন ২টি পৃথক মামলার প্রস্তুতি চলছে এবং আসামীদের কমলগঞ্জ থানার মাধ্যমে  আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel