1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ১৮ মে ২০২২, ১১:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে আবদ্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাঁশ উদ্ধার নড়াইল থেকে অপহৃত ভিকটিম উদ্ধার সহ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে  ইয়াবাসহ ১ মাদক কারবারি গ্রেফতার  মৌলভীবাজারের কমলগঞ্জে নারী চা শ্রমিকের মৃত্যু  নবাবগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার  ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’ ও টোল কমানোর দাবি সেভ দ্য রোড-এর শিলকূপ টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর’র উদ্ধোধন দীঘিনালা প্রতিনিধি শাহাদাৎ হোসেন সোহাগকে  পত্রিকা থেকে বহিষ্কার  রাজশাহীতে স্বামী-স্ত্রী এক সাথে আত্মহত্যা

পুলিশ সুপারের  মধ্যস্থতায় ইন্নি  ফিরে পেল তার সুখের সংসার হামিম পেল পিতৃস্নেহ

মোঃ সাকিব হাসান
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১২২ বার নিউজটি পড়া হয়েছে

মোছাঃ ইন্নি খাতুন (২১), পিতা-মৃত আব্দুল খালেক, সাং-বাজারপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গা এর সাথে মোঃ হাসান আলী (২৭), পিতা-বাবু ড্রাইভার, সাং-দৌলতদিয়াড় মাঝেরপাড়া, থানা ও জেলা- চুয়াডাঙ্গার সাথে গত ১৪.০২.২০২১ খ্রি: তারিখে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ১টি ফুটফুটে ৩ মাসের ছেলে সন্তান রয়েছে। ইন্নি খাতুন জানতে পারে তার স্বামীর প্রথম স্ত্রী আছে এবং তার কোন সন্তানাদি হয় না। ইন্নি খাতুনের তিন মাসের সন্তানকে তার স্বামী হাসান আলী নিয়ে তার প্রথম স্ত্রীকে দিবে এবং ইন্নিকে কোন কিছু না জানিয়ে তালাকের নোটিশ পাঠায়। ইন্নি খাতুন তালাকের নোটিশ হাতে পেয়ে তার আত্মীয় স্বজনদের বিষয়টি জানালে তার আত্মীয় স্বজন হাসানকে ইন্নিকে নিয়ে সংসার করার অনুরোধ জানায়। তখন হাসান আলী তাকে ৩ লক্ষ টাকা যৌতুক দিলে সে ইন্নি খাতুনকে নিয়ে সংসার করবে মর্মে জানায়।

ইন্নি খাতুন তার স্বামী সংসার ফিরে পাওয়ার জন্য মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ সুপার, চুয়াডাঙ্গা  উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে  ১১ এপ্রিল ২০২২ ইংরেজি  তারিখে দুই পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গা  মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম সেবা এর প্রত্যক্ষ মধ্যস্থতায় ইন্নি খাতুন ও হাসান আলী সব বিবাদ ভুলে সংসার করতে সম্মত হয়। পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ মধ্যস্থতায় ইন্নি খাতুন ফিরে পেল তার সুখের সংসার, ছোট শিশু হামিম ফিরো পেলো পিতৃস্নেহ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel