1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ২০ মে ২০২২, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মৌলভীবাজারে  কনস্টেবল পদে চাকরি পেলেন ৫৩ জন

মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২৫ বার নিউজটি পড়া হয়েছে
মাত্র ১২০ টাকায় বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার ৫৩ জন চাকরিপ্রার্থী।
মৌলভীবাজার জেলা  পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে স্বচ্ছতা এবং যোগ্যতার ভিত্তিতে কয়েক হাজার আবেদনকারীর মধ্য থেকে ৫৩ জন চাকরিপ্রার্থী  প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।
গত ২২,২৩ ও ২৪-মার্চ ২০২২ ইং তারিখে  মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে অনলাইনে নিবন্ধিত প্রার্থীদের নিয়ে অত্যন্ত সচ্ছতা ও নিরপেক্ষতার সাথে সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে এই নিয়োগ পক্রিয়াটি সম্পন্ন হয়।
তিন ধাপে শারীরিক সক্ষমতা যাচাই বাচাই শেষে ৩৭৫জন পুরুষ ও ৪১জন নারী গত ২৯-মার্চ ২০২২ইং তারিখে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। লিখিত পরীক্ষায় মোট ৮৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়।
লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৮৩ জন প্রার্থী  শনিবার ০৯ এপ্রিল  মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে। মৌখিক পরীক্ষা শেষে নারী ও পুরুষ ৫৩ জন  প্রার্থীকে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে প্রাথমিক ভাবে নির্বাচন করা হয়।
মৌলভীবাজার জেলা  পুলিশ সুপার  মোহাম্মদ জাকারিয়া  বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগে বাংলাদেশ পুলিশের  আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)  যে সিস্টেম চালু করে দিয়েছেন তা স্বচ্ছতা নিশ্চিত করার জন্য যথেষ্ট। তিনি আরো বলেন, কোনো ধরনের তদবির বাণিজ্য ছাড়াই শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্য দিয়ে মেধা ও যোগ্যতার ভিত্তিতে নিয়োগ প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। তিনি নিয়োগপ্রাপ্ত সকলকে ফুল দিয়ে অভিনন্দন জানান। শনিবার জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel