1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ অভিযানে চোরাই মোটরসাইকেল’সহ চোর আটক নাচোলে সাংবাদিক সাজিদ তৌহিদের পিতার ইন্তেকাল রাজশাহীর পুঠিয়ার দুই ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ১৬ জন মৌলভীবাজারে বাংলাদেশ স্কাউটস এর-ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত  আলমডাঙ্গার কাঁঠাভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে চুরি! বিপিডব্লিউএন’র প্রশিক্ষণ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে শিক্ষা মন্ত্রী রাজশাহী কারাগারে এক আসামির ফাঁসি কার্যকর আলমডাঙ্গার ভাংবাড়িয়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলে, ছেলের বঊ ও নাতি ছেলে গ্রেফতার চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের  মাদকবিরোধী সফল  অভিযান ১ কেজি গাঁজাসহ আটক-১   র‌্যাব-৬ এর অভিযানে  চুয়াডাঙ্গা থেকে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ আটক-২ 

সুন্দরবন থেকে  চুরি করে মাছ শিকার চক্রের ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

ফয়সাল ইকবাল বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৫৫ বার নিউজটি পড়া হয়েছে

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনের জীববৈচিত্র্য রক্ষায় সুন্দরবন কেন্দ্রিক অপরাধীচক্রকে আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 এরই ধারাবাহিকতায় ৭ এপ্রিল ২০২২ তারিখ র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে কতিপয় ব্যক্তি সুন্দরবনের অভয় আশ্রম ঘোষিত বাগেরহাট জেলার মোংলা থানাধীন জাপসি নদী এলাকায় নিষিদ্ধ বিষ প্রয়োগের মাধ্যমে মাছ শিকার করছে। উক্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে ৮ এপ্রিল ২০২২ তারিখ ১২ টা ৫  মিনিটের  সময় আভিযানিক দলটি বাগেরহাট জেলার মোংলা থানাধীন জাপসি নদীর গোলের খালের মুখে অভিযান পরিচালনা করে এবং ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পায় যে খালের পানিতে অসংখ্য মাছ মরে ভেসে আছে এবং কয়েকটি নৌকা হতে ভেসে থাকা মাছ গুলো নৌকায় তোলা হচ্ছে। নৌকায় থাকা মৎস্য শিকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে নৌকা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাবের বোট যোগে ধাওয়া করে বিষ প্রয়োগ করে মাছ শিকার চক্রের মূলহোতা আসামী ১। মোঃ সাদ্দাম বৈদ্য (২৭), পিতাঃ মোঃ দলিল বৈদ্য, মাতাঃ হাসিনা বিবি সহ ২। মোঃ শফিকুল ইসলাম বৈদ্য (৩৮), পিতা-মোঃ দলিল বৈদ্য, মাতাঃ হাসিনা বিবি,  ৩। মোঃ জাকির হোসেন (২৮), পিতা-মোঃ বক্কর গাজী, মাতা-মর্জিনা বেগম, ৪। মোঃ খায়রুল মোড়ল (২৫), পিতা-মৃত আরশাদ মোড়ল, মাতা-কুলসুম বেগম, ৫। আঃ সালাম গাজী (৩৬), পিতা-আবুল কাশেম গাজী, মাতা-মৃত মুক্তা বিবি, ৬। মোঃ বাচ্চু সানা(৩৫), পিতা-মোঃ আবু সানা, মাতা-ফুলি বেগম, ৭। মোঃ আবু সাইদ সরদার(৩০), পিতা-মোঃ ইউসুফ সরদার, মাতা-লাকি বেগম, ৮। মোঃ নাজমুল সরদার (২৮), পিতা-রফিকুল সরদার, মাতা-সুফিয়া বেগম, ৯। মোঃ আবুল হোসেন গাজী (২৮), পিতা-মুত যুগান্ত মন্ডল, মাতা-অনিতা মন্ডল, স্ত্রী-নাজিয়া বেগম, শশুর-জয়নাল (দুয়ানী গেট), ১০। শাহজাহান শেখ (৪৫), পিতা-মোন্তাজ শেখ, মাতা-ময়না বেগম, সর্ব সাং-কালাবগী ০৯নং ইউপি সুতারখালী, থানা-দাকোপ, জেলা-খুলনা, ১১। মোঃ সালাম সানা(৩০), পিতা-মৃত রুহুল আমিন সানা, মাতা-হাসিনা বেগম, সাং-কালাবগী ০৮ নং ইউপি, থানা-দাকোপ, জেলা- খুলনা, ১২। ইকরামুল সরদার (৩১), পিতা-মুত তাহের আলী সরদার , মাতা-রিজিয়া বেগম, সাং-ঘাটগুজ,  থানা- রুপসা, জেলা-খুলনাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে  বিষ প্রয়োগ করে মাছ শিকারের কাজে ব্যবহৃত ১। মাছ মারার বিষ-০৬ বোতল, ২। জাল-০৪ টি, ৩। ইঞ্জিন বিহীন কাঠের নৌকা- ০৫ জব্দ, ৪। বিষ প্রয়োগের মাধ্যমে শিকার করা মাছ- ৪০০ কেজি, ৫। টর্চ লাইট ০৫টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

 

উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বাগেরহাট জেলার মংলা থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel