1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

রাজশাহীতে বিদেশী পিস্তল ও ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

কাজী এনায়েত উল্লাহ্
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৬৭ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীতে বিদেশী পিস্তল ও ২টি ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানাধীন রহনপুর রেলষ্টেশন এলাকা থেকে ১ বিদেশী পিস্তল ও ২টি ওয়ান শুটারগানসহ মোঃ সেলিম (৫০) নামের এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫, এর সদস্যরা।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় গোমস্তাপুর থানাধীন রহনপুর রেলষ্টেশন সংলগ্ন নুনগোলা কেডিসি নামাজপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার নুনগোলা গ্রামের মোঃ জুয়েলের ছেলে।

মঙ্গলবার বিকেলে র‌্যাব-৫, রাজশাহী মহানগরীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে , চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন রহনপুর রেলষ্টেশন সংলগ্ন নুনগোলা কেডিসি নামাজপাড়ায় জনৈক মোঃ আব্দুস সাত্তারের বসতঘরের ভিতরে ১ জন অস্ত্র ব্যবসায়ী অস্ত্র সহ অবস্থার করছে। এমন তথ্যের ভিত্তিতে মঙ্ঘলবার বিকেলে সেখানে অভিযান চালিয়ে বসত ঘরের ভিতরেই অস্ত্র সহ মোঃ সেলিমকে গ্রেফতার করা হয়।

এ ব্যপারে গ্রেফতারকৃত অস্ত্র কারবারীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় ধারা- ঞযব অৎসং অপঃ, ১৮৭৮ এর ১৯অ/১৯ভ ধারার মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel