1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সিরাজগঞ্জ শাহজাদপুরে নর্দমায় মিললো সরকারি ওষুধ পরিদর্শক তাজুল ইসলাম ও আমিনুল ইসলামের সৃষ্ট  দালালদের স্বর্গরাজ্য মিরপুর বিআরটিএ,  মাসে অবৈধ ধান্দা কোটি টাকা ভোটকেন্দ্রে আনসারের দায়িত্বে ৮ম শ্রেণির ছাত্র রাজশাহীতে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে দুদকের মামলা চুয়াডাঙ্গা সদর ও আলমডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে জেলা পুলিশের নির্বাচনী ব্রিফিং রাজশাহীতে ডিবি পুলিশের অভিযানে ৫০০ পিচ ইয়াবাসহ আটক-১ সিরাজগঞ্জে চলতি বছরই সেতু দিয়ে চলবে ট্রেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার- ১০ রাজশাহীতে ডিবি’র অভিযানে হেরোইন ও ফেনসিডিলসহ গ্রেপ্তার-২ রাজশাহী মহানগরীতে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২০

জীবননগরে ধর্ষণের চেষ্টা মামলার বাদীকে জীবননাশের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার

আতিয়ার রহমান,জীবননগর(চুয়াডাঙ্গা)
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ১১৬ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কন্দর্পপুরে ধর্ষণের চেষ্টা মামলার আসামীকে আদালত জেল হাজতে প্রেরন করার ঘটনায় ক্ষিপ্ত হয়ে আসামীর পরিবারের লোকজন বাদীকে মামলা প্রত্যাহার করে নিতে হুমকির অভিযোগ উঠেছে। মামলা প্রত্যাহার না করলে বাদীকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় হতদরিদ্র বাদীর পরিবার শঙ্কার মধ্যে আছেন। এ ব্যাপারে জীবননগর থানায় একটি জিডি করা হয়েছে।

মামলার বিবরনে জানা যায়,জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের কন্দর্পপুর স্কুলপাড়ার হতদরিদ্র মিজানুর রহমানের সুন্দরী স্ত্রী ফেরদৌসী খাতুনকে(৪০) নানা প্রলোভনে একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে প্রভাবশালী বাবু মিয়া(৫০) ফুঁসলাতে থাকে। কিন্তু গৃহবধু তার প্রস্তাবে রাজি না হওয়ায় বাবু মিয়া নানা ভাবে ফেরদৌসীকে অত্যাচার নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে ২০২১ সালে ২৬ জুন রাত দশটার দিকে গৃহবধু ফেরদৌসী তার স্বামী অনুপস্থিতিতে নিজ ঘরে ঘুমিয়েছিলেন। ওই সময় বাবু গৃহবধু ফেরদৌসীর ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় গৃহবধু ফেরদোসী সামাজিক ভাবে বিচার না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু কর্তৃপক্ষ সে ব্যাপারে কার্যকর ব্যবস্থা গ্রহন না করায় গৃহবধু ফেরদোসী পরে আদালতে মামলা করেন।
গৃহবধু ফেরদৌসী বলেন,আমার মামলার ঘটনার আসামী বাবু ২৮ মার্চ আদালতের ধার্য তারিখে আদালতে হাজির হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন। বাবু জেল হাজতে যাওয়ার পর তার চাচা রাজ্জাক ডাক্তার,ভাই অমেদুল,ছামাদুল,ছেলে রিফাত ও চাচাতো ভাই সাইফুল আমাদের ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা আমাকে ৩১ মার্চ বিকাল সাড়ে চারটার দিকে মামলা প্রত্যাহার করে নিতে বললে আমি রাজি না হওয়ায় তারা আমাদেরকে গ্রাম ছাড়া করার হুমকি ধামকী দিয়ে চলে যায়। এখন তারা প্রতিনিয়ত আমাদেরকে হুমকি ধামকী দিয়ে যাচ্ছে। তারা আমাদেরকে বাইরে বের হতে দেবে না বলেও হুমকি দিচ্ছে। তাদের হুমকিতে আমরা আতঙ্কিত। শেষ পর্যন্ত বাধ্য হয়ে জীবননগর থানায় একটি জিডি করেছি। যার নং-১৬০ তাং-০৪-০৪-২২ ইং।
হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার শ্যামল মিয়া বলেন,বাবু জেল হাজতে যাওয়ার পর আমরা বিষয়টি আপস নিস্পত্তির জন্য বসেছিলাম। তবে মামলাটি আপস যোগ্য না হওয়ায় শেষ পর্যন্ত চুড়ান্ত ভাবে আপস না হলেও চেষ্টা চলছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে,তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel