1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বুধবার, ১৮ মে ২০২২, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল থেকে অপহৃত ভিকটিম উদ্ধার সহ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে  ইয়াবাসহ ১ মাদক কারবারি গ্রেফতার  মৌলভীবাজারের কমলগঞ্জে নারী চা শ্রমিকের মৃত্যু  নবাবগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার  ‘দেশরত্ন শেখ হাসিনা সেতু’ ও টোল কমানোর দাবি সেভ দ্য রোড-এর শিলকূপ টাইমবাজারে অভিজাত প্রসাধনী সামগ্রী নিয়ে আমানিয়া স্টোর’র উদ্ধোধন দীঘিনালা প্রতিনিধি শাহাদাৎ হোসেন সোহাগকে  পত্রিকা থেকে বহিষ্কার  রাজশাহীতে স্বামী-স্ত্রী এক সাথে আত্মহত্যা নবাবগঞ্জে বোরো ধান সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্বাচন

জীবননগরে ধর্ষণের চেষ্টা মামলার বাদীকে জীবননাশের হুমকি নিরাপত্তাহীনতায় পরিবার

আতিয়ার রহমান,জীবননগর(চুয়াডাঙ্গা)
  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৪৫ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কন্দর্পপুরে ধর্ষণের চেষ্টা মামলার আসামীকে আদালত জেল হাজতে প্রেরন করার ঘটনায় ক্ষিপ্ত হয়ে আসামীর পরিবারের লোকজন বাদীকে মামলা প্রত্যাহার করে নিতে হুমকির অভিযোগ উঠেছে। মামলা প্রত্যাহার না করলে বাদীকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় হতদরিদ্র বাদীর পরিবার শঙ্কার মধ্যে আছেন। এ ব্যাপারে জীবননগর থানায় একটি জিডি করা হয়েছে।

মামলার বিবরনে জানা যায়,জীবননগর উপজেলার হাসাদহ ইউনিয়নের কন্দর্পপুর স্কুলপাড়ার হতদরিদ্র মিজানুর রহমানের সুন্দরী স্ত্রী ফেরদৌসী খাতুনকে(৪০) নানা প্রলোভনে একই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে প্রভাবশালী বাবু মিয়া(৫০) ফুঁসলাতে থাকে। কিন্তু গৃহবধু তার প্রস্তাবে রাজি না হওয়ায় বাবু মিয়া নানা ভাবে ফেরদৌসীকে অত্যাচার নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে ২০২১ সালে ২৬ জুন রাত দশটার দিকে গৃহবধু ফেরদৌসী তার স্বামী অনুপস্থিতিতে নিজ ঘরে ঘুমিয়েছিলেন। ওই সময় বাবু গৃহবধু ফেরদৌসীর ঘরে প্রবেশ করে মুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় গৃহবধু ফেরদোসী সামাজিক ভাবে বিচার না পেয়ে থানায় লিখিত অভিযোগ করেন। কিন্তু কর্তৃপক্ষ সে ব্যাপারে কার্যকর ব্যবস্থা গ্রহন না করায় গৃহবধু ফেরদোসী পরে আদালতে মামলা করেন।
গৃহবধু ফেরদৌসী বলেন,আমার মামলার ঘটনার আসামী বাবু ২৮ মার্চ আদালতের ধার্য তারিখে আদালতে হাজির হলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন। বাবু জেল হাজতে যাওয়ার পর তার চাচা রাজ্জাক ডাক্তার,ভাই অমেদুল,ছামাদুল,ছেলে রিফাত ও চাচাতো ভাই সাইফুল আমাদের ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা আমাকে ৩১ মার্চ বিকাল সাড়ে চারটার দিকে মামলা প্রত্যাহার করে নিতে বললে আমি রাজি না হওয়ায় তারা আমাদেরকে গ্রাম ছাড়া করার হুমকি ধামকী দিয়ে চলে যায়। এখন তারা প্রতিনিয়ত আমাদেরকে হুমকি ধামকী দিয়ে যাচ্ছে। তারা আমাদেরকে বাইরে বের হতে দেবে না বলেও হুমকি দিচ্ছে। তাদের হুমকিতে আমরা আতঙ্কিত। শেষ পর্যন্ত বাধ্য হয়ে জীবননগর থানায় একটি জিডি করেছি। যার নং-১৬০ তাং-০৪-০৪-২২ ইং।
হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার শ্যামল মিয়া বলেন,বাবু জেল হাজতে যাওয়ার পর আমরা বিষয়টি আপস নিস্পত্তির জন্য বসেছিলাম। তবে মামলাটি আপস যোগ্য না হওয়ায় শেষ পর্যন্ত চুড়ান্ত ভাবে আপস না হলেও চেষ্টা চলছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) স্বপন কুমার দাস বলেন,ঘটনার ব্যাপারে থানায় একটি জিডি হয়েছে,তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel