1. admin@crimenews24.net : cn24 :
  2. zpsakib@gmail.com : cnews24 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রজশাহীর কাটাখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত-১ রাজশাহীতে বোনকে খুন আটক-৩ রাজশাহী জননিরাপত্তা ও বিশেষ দায়রা জজ -২ আদালতের রায়, একজনের ০৪ বছরের সশ্রম কারাদণ্ড। একজন প্রকৃত দেশপ্রেমিক নির্বাহী প্রকৌশলী সবুজ চাকমা  রাঙ্গামাটি সড়ক বিভাগের আয়োজনে  স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রাজশাহীতে আবাসন ব্যবসার নামে প্রতারণা গ্রেপ্তার-১ চুয়াডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  গণহত্যা দিবস-২০২৪ উপলক্ষে গণহত্যা ও মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সিরাজগঞ্জের বেলকুচি জনতা ব্যাংকের টাকা আত্মসাতের অভিযোগে শাখা ব্যবস্থাপকসহ আটক-৩ সিরাজদিখান শেখরনগরে কালীপূজায় চাঁদাবাজদের হামলায় আহত-২

যশোর থেকে ১টি ওয়ান শুটারগান ও ৩৭৫ পিচ ইয়াবাসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

 ফয়সাল ইকবাল বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩১২ বার নিউজটি পড়া হয়েছে

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীসহ সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

 

এরই ধারাবাহিকতায় ০৩ এপ্রিল ২০২২ তারিখ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার শার্শা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রেয় জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি একই তারিখ ২১.২৫ ঘটিকার সময় যশোর জেলার শার্শা থানাধীন কাইবা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ইসমাইল সরদার(৫৪), পিতা-মৃত আদম সরদার, মাতা-মৃত রাবেয়া খাতুন, সাং-পশ্চিম কোটা, ওয়ার্ড নং-০৭, ইউপি-কাইবা, থানা-শার্শা, জেলা-যশোর’কে গ্রেফতার করে।

 

 

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীর হেফাজত হতে ০১টি ওয়ান শুটারগান ও ৩৭৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করে। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....
© All rights reserved © 2022 crimenews24.net
Design & Developed By : Anamul Rasel