1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

নওগাঁর মান্দায় ধসে পড়েছে ২টি ব্রিজের ছাদ ঝুঁকি নিয়ে চলছে যানবাহন

মোঃ রায়হান আলী নওগাঁ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৩৭ বার নিউজটি পড়া হয়েছে

নওগাঁর মান্দায় পৃথক স্থানে ২টি ব্রিজের আংশিক ধসে পড়ায় ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন, সংস্কারের উদ্যোগ নেই মাসের পর মাস। মৈনম ইউপির নওগাঁ রাজশাহী মহাসড়কের পার্শ্বে জেলেঘাটি নামক স্থানে মৈনমগামী এলজিইডির পাকা রাস্তায় নির্মিত পুরনো একটি ব্রিজ ও কাঁশোপাড়া ইউপির তুলসীরামপুর অর্জুনের মোড়ে একটি জনগুরুত্বপূর্ণ এই ২টি ব্রীজের মাঝখানে (ছাদ) ধসে পড়ে অন্তত ৬/৭ মাস ধরে ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, সতিহাট আর এন্ড এইচ-ভদ্রসেনা শিয়ালডাঙ্গী হয়ে মৈনম-গামী এই সড়কের শুরুতেই রয়েছে একটি ছোট ব্রিজ ও কাঁশোপাড়া ইউপির তুলসী রামপুর অর্জুনের মোড়ে একটি ব্রিজ মাঝখানে ছাদ ধসে পড়েছে। এই ব্রিজের উপর দিয়ে চলাচল করছে অন্তত ৪টি ইউনিয়নের কয়েক হাজার মানুষ। সেই সাথে ঝুঁকি নিয়ে চলছে ভ্যান, অটোরিকশা, সিএনজি, ভটভটিসহ ছোট-বড় যানবাহন এতে যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।
স্থানীয় ভদ্রসেনা গ্রামের আব্দুল মান্নান ও মোকাবর হোসেন মন্ডল বলেন দীর্ঘ ছয় সাত মাস ধরে ব্রিজের মাঝখানে ধসে পড়ে আছে, বাসাবাড়ির প্রয়োজনীয় ভারী কোনো জিনিস পত্র ভাঙা ব্রিজের উপর দিয়ে বহন করতে পারি না অনেক সমস্যায় আছি আমারা এখন পর্যন্ত কেউ খোঁজখবর নেয়নি।
তুলসী রামপুর গ্রামের মোস্তফা জামান, ও শ্রী দীনেশ চন্দ্র মন্ডল বলেন এ রাস্তা দিয়ে অন্তত ২/৩ টি ইউনিয়নের লোকজন চলাচল করে। বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান রয়েছে, ছাত্র-ছাত্রীরা আসা-যাওয়া করে, আমরা কৃষক মানুষ ধান, গম, ভুট্টা ,সরিষা, কোন কিছুই গাড়িতে করে মাঠে থেকে নিয়ে আসতে পারছিনা এই ব্রিজ ভাঙ্গার কারণে। জনগুরুত্বপূর্ণ রাস্তার ব্রিজ দুটি দ্রুত সংস্কারের দাবি জানান স্থানীয়রা।
এ বিষয়ে মান্দা উপজেলা প্রকৌশলী শাইদুর রহমান মিঞ্জা বলেন, আমি আপনাদের মাধ্যমে বিষয়টি জেনেছি। স্থানীয়ভাবে চেয়ারম্যান বরাবর একটি আবেদন জানালে দ্রুত ব্রিজটি সংস্কারের ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host