1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

নাফ নদীর সীমান্ত থেকে দুই কোটি সত্তর লক্ষ টাকা মূল্যের নব্বই হাজার পিস ইয়াবা  উদ্ধার

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩৫ বার নিউজটি পড়া হয়েছে

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ২,৭০,০০,০০০/- (দুই কোটি সত্তর লক্ষ) টাকা মূল্যমানের ৯০,০০০ (নব্বই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অদ্য ১২ জানুয়ারি ২০২২ তারিখ রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অধীনস্থ জীম্বংখালী বিওপি’র দায়িত্বপূর্ণ বিআরএম-১৬ হতে আনুমানিক ১০০ গজ দক্ষিণে জীম্বংখালী গাবদাসী এলাকা দিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে জীম্বংখালী বিওপি হতে বিশেষ টহলদল দ্রুত বর্ণিত এলাকায় গমন করতঃ নাফ নদের তীরে জঙ্গলের আড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। আনুমানিক ০৬৫০ ঘটিকায় উক্ত এলাকা দিয়ে ০১ জন চোরাকারবারীকে একটি বস্তা কাঁধে নিয়ে নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে। টহলদল উক্ত চোরাকারবারীকে দেখা মাত্রই তাকে চ্যালেঞ্জ করে খুব দ্রুত তার দিকে অগ্রসর হয়। দূর হতে বিজিবি টহলদলের উপস্থিতি অনুধাবন করা মাত্রই বহনকৃত বস্তাটি ফেলে দিয়ে মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল বর্ণিত স্থানে তল্লাশী অভিযান পরিচালনা করে চোরাকারবারীর ফেলে যাওয়া ০১টি বস্তা উদ্ধার করে। উদ্ধারকৃত বস্তার ভিতর হতে ২,৭০,০০,০০০/-(দুই কোটি সত্তর লক্ষ) টাকা মূল্যমানের ৯০,০০০ (নব্বই হাজার) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়। ইয়াবা কারবারীকে আটকের নিমিত্তে বর্ণিত এলাকা ও পার্শ্ববর্তী স্থানে পরবর্তী ০৮০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন চোরাকারবারী কিংবা তার সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। উক্ত স্থানে অন্য কোন অসামরিক ব্যক্তিকে পাওয়া যায়নি বিধায় চোরাকারবারীকে সনাক্ত করাও সম্ভব হয়নি। তবে, তাকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host