1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

চুয়াডাঙ্গা জেলা পুলিশের  পৃষ্ঠপোষকতায়  অনুষ্ঠিত হলো জেলা দাবা লীগ-২০২২  

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার নিউজটি পড়া হয়েছে
মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা দাবা লীগ-২০২২ সমাপনী অনুষ্ঠানের সুযোগ্য পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা  সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন), মাননীয় সংসদ সদস্য, চুয়াডাঙ্গা-১আসন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,  মোঃ নজরুল ইসলাম সরকার, জেলা প্রশাসক ও সভাপতি জেলা ক্রীড়া সংস্থা, চুয়াডাঙ্গা, কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার(সদর)চুয়াডাঙ্গা, আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), মোঃ জাকির হোসেন, সহকারী কমিশনার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট (নেজারত, ট্রেজারী শাখা এবং গোপনীয় শাখা) জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা(ভারপ্রাপ্ত),  নাসির আহাদ জোয়ার্দ্দার, আহব্বায়ক দাবা উপ কমিটি, জেলা ক্রীড়া সংস্থা, চুয়াডাঙ্গা। বাংলাদেশ দাবা ফেডারেশনের অনুপ্রেরণায় চুয়াডাঙ্গা জেলায় প্রথমবারের মত অনুষ্ঠিত হল জেলা দাবা লীগ। চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজন ও পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ দাবা ফেডারেশনের অনুপ্রেরণায় এবং চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগীতায়  ৫.০১.২০২২ খ্রিঃ সকাল ১০টা থেকে   ০৭.০১.২০২২ খ্রিঃ বিকাল ৪টা  পর্যন্ত তিনদিন ব্যাপি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা দাবা লীগ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) দেশে দাবা খেলার বিপ্লব ঘটাতে প্রথমবারের মতো তৃণমূলে অর্থাৎ জেলা দাবা লীগ চালুর উদ্যোগ নিয়েছেন। তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা পুলিশের আয়োজন ও পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ দাবা ফেডারেশনের অনুপ্রেরণায় এবং চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগীতায় চুয়াডাঙ্গা জেলাতেও দাবা লীগের আয়োজন করা হয়। মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা দাবা লীগ-২০২২ এ তিনদিন ব্যাপী অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলার ৮টি ক্লাবের ব্যানারে ৪৮জন খেলোয়ার অংশগ্রহণ করেন। উক্ত খেলায় আলমডাঙ্গা দাবা ক্লাব ১ম স্থান, ইয়াং স্টার ক্লাব ২য় স্থান এবং বেলগাছি দাবা সংঘ তৃতীয় স্থান অধিকার করেন। ১ম স্থান অধিকারী টিমকে ২৫,০০০/-টাকা, ২য় স্থান অধিকারী টিমকে ১৫,০০০/-টাকা এবং তৃতীয় স্থান অধিকারী টিমকে ১০,০০০/-টাকা প্রদান করা হয়। তাছাড়া ৬জন শ্রেষ্ঠ বোর্ড খেলোয়ারদের মেডেল প্রদান করা হয়।  উক্ত খেলায় চ্যাম্পিয়ন, রানার্সআপ এবং তৃতীয় স্থান অধিকারী সবার জন্য সুদৃশ্য ট্রফি, প্রাইজ মানি এবং মেডেল পুরষ্কার প্রদান করা হয়।
উক্ত জেলা দাবা লীগ-২০২২ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি,দাবা ক্লাবগুলো পৃষ্ঠপোষকতা দিয়ে খেলাটিকে টিকিয়ে রাখার উপর গুরুত্ব আরোপ করেন। বিশেষ অতিথি, দাবা খেলার ব্যাপারে সঠিক সহযোগীতার আশ্বাস দেন এবং অনুষ্ঠানের সভাপতি পুলিশ সুপার, একটি মেধাভিত্তিক ও মননশীল খেলাকে সাংগঠনিকভাবে এগিয়ে নেয়ার এবং টিকিয়ে রাখতে ভবিষ্যতে স্কুল ও কলেজ ভিত্তিক দাবা প্রতিযোগীতার উপর গুরুত্ব আরোপ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host