1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

চুয়াডাঙ্গায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক বিকাশে খোয়া যাওয়া টাকা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৬০ বার নিউজটি পড়া হয়েছে
চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম এঁর অফিসকক্ষে গত ৩১ ডিসেম্বর ২০২১  তারিখ  বেলা ১২টা৩০ মিনিটের সময়,  মোঃ হযরত আলী(৪০), পিতা-আব্দুল মান্নান, সাং-চন্দ্রবাস, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা উপস্থিত হয়ে জানান যে, দামুড়হুদা থানাধীন কার্পাসডাঙ্গা মুচির বটতলা মোড়ে তার একটি বিকাশ/ ফ্লাক্সি লোডের দোকান আছে। গত ২২.১২.২১ তারিখে বিকাশে টাকা পাঠানোর সময় মোবাইল নম্বর ভুল করে ভুলবসত ২৫,০০০/- টাকা অন্য বিকাশ নম্বরে চলে গিয়েছে এবং উক্ত মোবাইল নম্বরটি বন্ধ আছে। তিনি উক্ত টাকা হারিয়ে দিশেহারা হয়ে পড়ে।
পুলিশ সুপার  তার আকুতি অনুধাবন করে বিষয়টি পুলিশ সুপারের কার্যালয় অবস্থিত সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা’র ইনচার্জ পুলিশ পরিদর্শক  মোঃ মনিরুল ইসলাম কে হারানো টাকা গুলি দ্রুত উদ্ধারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন। সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গায় কর্মরত এএসআই(নিরস্ত্র)/ মোঃ রজিবুল হক উক্ত অভিযোগের দ্বায়িত্ব গ্রহণ করে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে টাকা  উদ্ধারের জন্য আন্তরিকতার সাথে কাজ শুরু করেন। অবশেষে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গা’র চৌকস টিম উক্ত বিকাশ এ্যাকাউন্টধারীকে খুজে বের করেন। সে জানায় তার সীম বিগত দেড় বছর পূর্বে মোবাইল ফোনসহ হারিয়ে পরবর্তীতে সীম রিপ্লেসমেন্ট করা হয়নি। পরবর্তীতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের চৌকস টিম সীমটি রিপ্লেসমেন্ট করে উক্ত ২৫,০০০/-টাকা উদ্ধার করতে সক্ষম হয়। পুলিশ সুপার  হযরত আলীকে পুলিশ সুপারের কার্যালয়ে ডেকে তার হাতে আনুষ্ঠানিকতার মাধ্যমে  ০৪.০১.২০২২ খ্রিঃ বেলা ১২টা ৫০ মিনিটে ২৫,০০০/-টাকা তুলে দেন।  এসময় হয়রত আলী হারানো টাকা পুনরায় ফিরে পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পড়েন। সে পুলিশ সুপার এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সদস্যদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host