1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

চুয়াডাঙ্গা থেকে  “কিশোর গ্যাং” এর ৮ সদস্য’কে গ্রেফতার করছে র‌্যাব-৬

চুয়াডাঙ্গা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৩ বার নিউজটি পড়া হয়েছে

বর্তমানে পাড়ার গলি, স্কুল-কলেজ গেট অথবা কোনো উদ্যানে ১১-১২ থেকে ১৬-১৭ বছরের দলবদ্ধ কিছু কিশোর দেখা যায়, যাদের চাহনিতে আছে রুক্ষতা, নেই নম্রতা-ভদ্রতার ছাপ। অশ্লীল অঙ্গভঙ্গি অথবা মোটরসাইকেলের বিরক্তিকর হর্ন বাজিয়ে প্রকাশ্যে মানুষকে উত্ত্যক্ত করা তাদের কাজ। এ সকল কিশোর গ্যাং সদস্যরা বিভিন্ন গ্রুপের সাথে জড়িয়ে বিশেষ করে রাতে শহরের বিভিন্ন স্থানে ছিনতাই, চুরি, ইভটিজিং, সাইবার ক্রাইমসহ অন্যান্য বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় ইং ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ র‌্যাব-৬, সিপিসি-২ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আরাম পাড়া এলাকায় কতিপয় কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য বিভিন্ন অনৈতিক কার্যক্রমের জন্য অবস্থান করছে। এরুপ প্রাপ্ত সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্যের সত্যতা যাচাই ও আইনানুগ ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি ২৭ ডিসেম্বর ২০২১ তারিখ রাত ১১ টা ৩০  মিনিটের সময় চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন আরাম পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে উগ্রপ্রকৃতির ৮জন “কিশোর গ্যাং” এর সদস্যকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত গ্যাং সদস্যদের নিকট হতে ক। ৭টি মোবাইল ও খ। ১৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত কিশোর গ্যাং সদস্যদের প্রাথমিক জিঙ্গাসাবাদে তারা তাদের অপরাধ স্বীকার করে এবং সংশোধনের জন্য র‌্যাবের নিকট প্রতিশ্রুতি দেয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত কিশোর গ্যাং এর সদস্যদের চুয়াডাঙ্গা জেলার সদর থানার সমাজ সেবা অধিদপ্তর, সিজিএম কোর্ট এর প্রবেশন অফিসারের নিকট হস্তান্তর করা হয়। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host