1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

অবসরে যাওয়া সহকর্মীকে সুসজ্জিত গাড়ীতে বাড়ি পৌঁছে দিলেন পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম 

নিজস্ব প্রতিবেদক 
  • আপডেট টাইম : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৯৫ বার নিউজটি পড়া হয়েছে

চুয়াডাঙ্গা জেলা থেকে পিআরএল (অবসর) এ যাওয়া সহকর্মীকে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়ি পৌঁছে দিলেন পুলিশ সুপার মোঃ  জাহিদুল ইসলাম।

বাংলাদেশ পুলিশে দীর্ঘ ২৭ বছর চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল এ যাওয়া সহকর্মীদের বিদায় বেলায় আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষ বারের মতো নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন চুয়াডাঙ্গা জেলার সম্মানিত অভিভাবক পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম ।

৩০শে নভেম্বর ২০২১ খ্রিঃ তারিখ সকাল  ১০টা ৩০মিনিটের  সময় চুয়াডাঙ্গা জেলা থেকে অবসর উত্তর ছুটি (পিআরএল), গমণকারী কনস্টেবল/ মোঃ রাহিন উদ্দিন, কর্তব্য পরায়ন, সততা, সুনাম ও দক্ষতার সাথে চাকরি জীবন শেষ করে অবসর গ্রহণ করায় পুলিশ সুপার  তাকে চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে সৌজন্যে উপহার সামগ্রী ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন। আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত মাইক্রো গাড়িতে করে তার নিজ বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানাধীন বিষ্ণুপুর গ্রামে পৌঁছে দেওয়া হয়।

সদ্য বিদায়ী কনস্টেবল- মোঃ রাহিন উদ্দিন বলেন, “আমি বাংলাদেশ পুলিশের কনিষ্ঠ পদমর্যাদার সদস্য হওয়া সত্বেও বিদায়বেলা জেলা পুলিশের অভিভাবক মানবিক পুলিশ সুপার স্যারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে”। চাকরী শেষে তিনি সহকর্মীর নিকট থেকে এমন সম্মানজনক বিদায় পেয়ে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। একজন পুলিশ সদস্যের বিদায় বেলায় এমন মহতী উদ্যোগ নেয়ার ফলে চুয়াডাঙ্গা জেলা পুলিশের প্রত্যেকটি পুলিশ সদস্যের মনোবল বৃদ্ধি পেয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোঃ জাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  আনিসুজ্জামান, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ডিআইও-১, জেলা বিশেষ শাখা চুয়াডাঙ্গাসহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল স্থরের অফিসার ফোর্সগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host