1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
  3. crimeinvestigation.cit@gmail.com : MD ZAHID HASAN : MD ZAHID HASAN
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
খুলনার চাঞ্চল্যকর “আমির শেখ’’ হত্যা মামলার ২  পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা থেকে  দেশীয় পাইপগান ও ককটেল সাদৃশ্য বিস্ফোরকসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ চুয়াডাঙ্গা থেকে “কিশোর গ্যাং” এর ৩ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-৬ বিদ্যুৎস্পৃষ্টে বাঁশখালীতে যুবক নিহত যশোর থেকে ২টি ওয়ান শুটারগানসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ওয়ানশুর্টারগান, ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৬ দণ্ড মওকুফ করলে সাংবাদিক নির্যাতন বাড়বে : অনলাইন প্রেস ইউনিটি আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচনকল্পে ব্রিফিং অনুষ্ঠিত চুয়াডাঙ্গা থেকে চোলাই মদসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাত পোহালেই আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়নে  একযোগে ৩য় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভুল চিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ ক্ষোভে স্বজনদের ক্লিনিক ভাংচুর

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার নিউজটি পড়া হয়েছে
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভুল চিকিৎসায় চার বছর বয়সী এক শিশুকন্যার মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল সোমবার শ্যামলীপাড়ায় অবস্থিত জননী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ঘটনাটি ঘটে, ঘটনার পর থেকে মালিকপক্ষ পলাতক রয়েছে। আজ মঙ্গলবার সকালে শিশুটির পরিবারের লোকজন ক্লিনিকে ভাঙচুর চালিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে এসেছে পুলিশ।
শিশুর মা সুমা খাতুন অভিযোগ করে বলেন, ‘আমার মেয়ে সুমনার পিঠে ফোড়া ওঠায় গতকাল সোমবার রাত ৮টার দিকে আমার ভাইকে নিয়ে ফোড়া অপারেশনের জন্য স্থানীয় জননী ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক আহসানুল হকের কাছে যাই। সেখানে চিকিৎসক আমার মেয়েকে দেখে রক্ত পরীক্ষাসহ নানা ধরনের পরীক্ষা করতে দেয়, পরে পরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসক আহসানুল হক সুমনার পিঠে পরপর পাঁচটি ইনজেকশন প্রয়োগ করে। এ সময় আমার মেয়ে চিৎকার করে বলে, ‘‘মা আমি আর বাঁচব না, তারপরই আমার মেয়ের খিঁচুনি শুরু হয় এবং ঘটনাস্থলেই মৃত্যু হয়।
শিশু সুমনার মামা মুনিয়া মিয়া বলেন, আমার ভাগনিকে নিয়ে যখন ক্লিনিকে গেলাম, তখন চিকিৎসক তাকে দেখে অপারেশনের কথা জানান এবং কিছু ওষুধ আনতে বলেন। এরপর সুমনাকে জোর করে পরপর পাঁচটা ইনজেকশন প্রয়োগ করে বলেন, একটু ঠান্ডা হলে নিয়ে আসবেন, ফোড়া কেটে বের করে দেওয়া হবে। এরপর সুমনার খিঁচুনি শুরু হয়। তখন অক্সিজেন দেওয়ার জন্য তাকে একটা রুমে নিয়ে যাওয়া হয়। এর কিছুক্ষণ পর ডাক্তার এসে বলেন সুমনার অপারেশনের জন্য আপনাদের একটা সই লাগবে। ডাক্তার এই কথা বলে আমাদের কাছ থেকে জোর করে সই নিয়ে নেন, পরে আমাদের আর রুমের ভেতরে ঢুকতে দেয়নি। আমরা এই চিকিৎসকের শাস্তি চাই।
এ বিষয়ে স্থানীয় জোমেলা বেগম বলেন, ‘সুমনা সুস্থভাবে হেঁটে বাসা থেকে বের হয়। কিন্তু ক্লিনিকে যাওয়ার পর ডাক্তারের ভুল চিকিৎসায় তাকে লাশ হয়ে বাসায় ফিরতে হয়। আমরা এই কসাই চিকিৎসকের বিচার চাই।
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি, অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host