1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
  3. crimeinvestigation.cit@gmail.com : MD ZAHID HASAN : MD ZAHID HASAN
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
খুলনার চাঞ্চল্যকর “আমির শেখ’’ হত্যা মামলার ২  পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা থেকে  দেশীয় পাইপগান ও ককটেল সাদৃশ্য বিস্ফোরকসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ চুয়াডাঙ্গা থেকে “কিশোর গ্যাং” এর ৩ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-৬ বিদ্যুৎস্পৃষ্টে বাঁশখালীতে যুবক নিহত যশোর থেকে ২টি ওয়ান শুটারগানসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ওয়ানশুর্টারগান, ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৬ দণ্ড মওকুফ করলে সাংবাদিক নির্যাতন বাড়বে : অনলাইন প্রেস ইউনিটি আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচনকল্পে ব্রিফিং অনুষ্ঠিত চুয়াডাঙ্গা থেকে চোলাই মদসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাত পোহালেই আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়নে  একযোগে ৩য় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে

রাজশাহী পুঠিয়ার চকপলাশী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন এর বিরুদ্ধে অন্যের জমি দখলের অভিযোগ

গোলাম মোস্তফা পুঠিয়া রাজশাহী
  • আপডেট টাইম : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার নিউজটি পড়া হয়েছে

ঘটনার বিবরনে জানা যায়, মৃত হারেজ উদ্দিন মন্ডলের ছেলে ওমর ফারুকের জমি পেশি শক্তি খাটিয়ে দখল করছে জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করতে সরেজমিনে গিয়ে দেখা যায় – রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার চক পলাশী জে এল নং-৬২ প্রস্তাবিত খতিয়ান নং-১৫১,আর এস দাগ নং-৬৫৬, জমির পরিমান ০১_১-৩ একর। আর এস খতিয়ান নং-৬৬ আর এস দাগ নং-৬৫৬ জমির পরিমান ৬ এর রাকাত ২ একর। প্রস্তাবিত খতিয়ান নং -১৬৭ হোল্ডিং নং-২৩৫, আর এস দাগ নং-৬৫৬ পরিমাণ ২ শতকের কাত মোট জমির পরিমান ৫ শতক।

যা স্কুলের প্রধান শিক্ষক জোর করিয়া দখল করে ৪/১১/২০২১ ইংরেজি তারিখে
বাদির এজমালি সম্পতিতে স্কুল নির্মানের চেস্টা করছে। প্রধান শিক্ষক যাতে জোর করিয়া স্কুলের অযুহাত দেখিয়ে জমিটা দখল করতে না পারে এজন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারটি।
চক পলাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। মোহাম্মদ জসিম উদ্দিন (৫০)

পিতা-মৃত মুরাই চকপালাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়, স্থাপিত হয় ১৯৯০ সালে। স্কুলটি স্থাপিত হওয়ার সময় ওই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন ।প্রথম ভুক্তভোগী মোঃ ওবায়দুর রহমান(৩৫) পিতা-মৃত কেরামত উল্লাহ কে ওই স্কুলে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। কিন্তু প্রায় ৩১ বছর পার হয়ে গেলেও সে প্রতিশ্রুতি কোন সুরাহা ভুক্তভোগী আজও পায়নি। ভুক্তভোগী চাকরির কথা বললে তাকে বিভিন্ন অজুহাত দেখায়। এবং এখনো পর্যন্ত তাকে চাকরি দেওয়া হয়নি। অথচ১৯৯০সালে ৩ শতক২৫ পয়েন্ট জমি দিয়ে দেন ইস্কুলের নামে । এবং ২০১৬ সালে ওবায়দুর রহমান স্কুলের নামে জমি রেজিস্ট্রেশন করে দেন। অথচ এখনও পর্যন্ত তাকে চাকরি দেওয়া হয়নি।
দ্বিতীয় ভুক্তভোগী মোহাম্মদ ওমর ফারুক(৭০)
পিতা-মৃত হারেজ উদ্দিন মন্ডল। চক পলাশী ইস্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ জসিম উদ্দিন। তিনি তাদের কাছে প্রতিশ্রুতি করেন। ১৯৯০ সালে স্কুলের জমি দেওয়ার সমপরিমাণ জমি ও অন্য জায়গায় দেওয়া হবে প্রতিশ্রুতি দেয়। অথচ এখনও পর্যন্ত সে জমি দেওয়া হয় না। স্কুলের জমির কথা বলতে গেলে তারা জোরপূর্বক জমিতে বিল্ডিং নির্মাণের কার্যক্রম
চালিয়ে যায় এবং মোঃ ওমর ফারুকের ছোট ছেলে মোহাম্মদ জাফর ইকবাল (৩২) বিষয়টি সমাধানের কথা বলতে গেলে তাকে বিভিন্ন ভয়-ভীতি দেখায় শুধু এতেই ক্ষান্ত হননি তারা শেষ পর্যন্ত তাকে মিথ্যা মামলা দিয়ে পুলিশে ধরিয়ে দেন, এবং সুষ্ঠু প্রমাণ না থাকায় পুলিশ তাকে ছেড়ে দেন।

এই বিষয়ে  প্রধান শিক্ষকের মোহাম্মদ জসিম উদ্দিন  এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমার বিরুদ্ধে করা অভিযোগগুলো সঠিক নয়।

এই ঘটনার সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত করে বিচারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী ব্যাক্তি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host