1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
  3. crimeinvestigation.cit@gmail.com : MD ZAHID HASAN : MD ZAHID HASAN
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
খুলনার চাঞ্চল্যকর “আমির শেখ’’ হত্যা মামলার ২  পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা থেকে  দেশীয় পাইপগান ও ককটেল সাদৃশ্য বিস্ফোরকসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ চুয়াডাঙ্গা থেকে “কিশোর গ্যাং” এর ৩ সদস্যকে গ্রেফতার করছে র‌্যাব-৬ বিদ্যুৎস্পৃষ্টে বাঁশখালীতে যুবক নিহত যশোর থেকে ২টি ওয়ান শুটারগানসহ ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ যশোর থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ওয়ানশুর্টারগান, ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব-৬ দণ্ড মওকুফ করলে সাংবাদিক নির্যাতন বাড়বে : অনলাইন প্রেস ইউনিটি আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচনকল্পে ব্রিফিং অনুষ্ঠিত চুয়াডাঙ্গা থেকে চোলাই মদসহ ২জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাত পোহালেই আলমডাঙ্গা উপজেলার ১৩টি ইউনিয়নে  একযোগে ৩য় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে

টাইমবাজার-গন্ডামারাব্রীজ অটোরিকশা শ্রমিক এসোসিয়েশন নির্বাচন সম্পন্ন

শিব্বির আহমদ রানা
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৩৩২ বার নিউজটি পড়া হয়েছে

টাইমবাজার টু গন্ডামারা ব্রীজ অটোরিকশা শ্রমিক এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন বুধবার (২০ অক্টোবর) শিলকূপ টাইমবাজারস্থ জাফর কনভেশন হলরুমে অনুষ্টিত হয়।

এ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মাওলানা মাহাবুবর রহমান, সহ-সভাপতি মু. শফি আলম, সাধারণ সম্পাদক মাষ্টার আহমদ কবির। প্রত্যক্ষ ভোটে নির্বাচিত সদস্যরা হলেন- মু. জাকের, মু. নজরুল, রাজা মিয়া, দিদার হোছেন।

৭ জন সদস্য বিশিষ্ট নবনির্বাচিত এই কমিটি আগামী ৩ বছরের জন্য কাজ করবেন বলে জানান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাষ্টার আহমদ কবির। তিনি আরো জানান, আমরা টাইমবাজার-গন্ডামারাব্রীজ অটোরিকশা শ্রমিক এসোসিয়েশন শ্রমিকদের কল্যাণে কাজ করে যাবো। আমাকে পুনঃরায় নির্বাচিত করায় ব্যবসায়ী সমিতির সকল সদস্যদের কৃতজ্ঞতা জানাই।

সভাপতি পদে নির্বাচিত মাওলানা মাহাবুবর রহমান বলেন, টাইমবাজার-গন্ডামারাব্রীজ অটোরিকশা শ্রমিক এসোসিয়েশন-এর ত্রি-বার্ষিক নির্বাচনে আমাকে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত করায় সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাই। আগামীতে শ্রমিকদের উন্নয়নে কাজ করে যাবো।

এ সময় প্রধান নির্বাচন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন রাজনীতিবিদ ও সমাজ সেবক জাফর আহমদ। সহকারী নির্বাচন পরিচালকের দায়িত্বে ছিলেন- শিলকূপ ইউপির সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, বাঁশখালী বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক কে.এম গোলাম রহমান, ইউপি সদস্য রাশেদ নুরী, টাইমবাজার ব্যবসায় সমিতির সহ-সভাপতি মুহাম্মদ হারুন।

এ সময় শিলকূপ ইউনিয়ন আ’লীগ নেতা মুহাম্মদ মোহসেন, যুবলীগ নেতা মুহাম্মদ ছগির, ছাত্র নেতা এনাম উদ্দিন চৌধুরী নয়ন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিকাল ৪টায় ভোটগ্রহণ সম্পন্ন হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host