1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

নড়াইলে মনোনীত প্রার্থী পরিবর্তন

কৃপা বিশ্বাস নড়াইল
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩৪৪ বার নিউজটি পড়া হয়েছে

নড়াইল সদর উপজেলার বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থী পরিবর্তন করা হয়েছে । গত( ৯ অক্টোবর ) সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদে প্রার্থী মনোনীত করেন ক্ষমতা সীন দল আওয়ামী লীগ । ঘোষিত ফলাফলে বিছালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ইমারুল গাজীকে মনোনীত করা হয়। পরবর্তীতে মনোনীত প্রার্থী ইমারুলকে বাদ দিয়ে বিছালী ইউনিয়নের চেয়ারম্যান এস এম আনিসুল ইসলামে মনোনীত করা হয়েছে। সোমবার রাতে নতুন করে এস এম আনিসুল ইসলামকে মনোনীত করায় ইউনিয়নে জুড়ে আনন্দ উল্যাস শুরু হয়। তাৎক্ষণিকভাবে মোটরসাইকেল শোভাযাত্রা ও নৌকা প্রতিকের স্লোগানে মুখরিত হয় মির্জাপুর বাজার। বাজার জুড়ে খাওয়ানো হয় মিষ্টি।
জনপ্রিয় বর্শিয়ান এই নেতা বিগত সময়ে নৌকা প্রতিক পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছিল। চেয়ারম্যান হয়ে জনসেবায় বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি। জনপ্রিয় এই নেতাকে মনোনীত করায় ইউনিয়নে আর কোন বিদ্রোহী প্রার্থী থাকবে না বলে আশা ব্যক্ত করেছেন এলাকাবাসী। তবে বিভিন্ন ইউনিয়ন থেকে দাবি উঠেছে দূর্নীতির সাথে জড়িত প্রার্থী, যারা ইউনিয়নে জনশুন্য নেতা। নব্য আওয়ামী লীগ।, বড় নেতার নিকট তম আত্মীয় ! এমন অনেক ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মনোনীত করা হয়েছে। এদের মনোনয়ন বাতিল করে নতুন করে প্রার্থী দাবি করেন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। সচেতন মহল মনে করছে,ইউনিয়নে যার দীর্ঘ দিনের আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। জনগন নিয়ে যাদের রাজনীতি সেই সব বর্শিয়ান নেতাদের বাদ দিয়ে বিতর্কৃত প্রার্থীদের মনোনয়ন দেওয়া হয়েছে। এ সকল প্রার্থী পরিবর্তন করা না হলে সদরের অনেক ইউনিয়নে নৌকার ভরাডুবি হতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host