1. admin@crimenews24.net : crimene :
  2. zpsakib@gmail.com : sakib@2021 :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকৃত মালামাল সহ তিন জন গ্রেফতার নড়াইলে সারের কৃত্রিম সংকট সৃষ্টি করে, অধিক মূল্যে সার বিক্রির অভিযোগ গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি : মোমিন মেহেদী মৌলভীবাজারে ডিবি পুলিশের  অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ১ শ্রীমঙ্গলে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে জরিমানা আদায়  র‌্যাব-৬ এর অভিযানে যশোর থেকে  চোরাইকৃত ইজিবাইকসহ চোর চক্রের ২ জন  সদস্য গ্রেফতার চুয়াডাঙ্গা থেকে ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ রাজশাহী মহানগরীতে প্রাইভেট কারে ৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মৌলভীবাজারের ভাষাসৈনিক বদরুজ্জামানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক মৌলভীবাজারের বড়লেখা থানা পরিদর্শনে সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি

হত্যা মামলার সাক্ষী হওয়ায়, জেপি নেতাকে হত্যার হুমকি দিয়ে চাঁদা দাবি’র অভিযোগ

নাছরুল্লাহ আল কাফী
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৬৯ বার নিউজটি পড়া হয়েছে
জাতীয় পার্টি (জেপি)’র পিরোজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ইন্দুরকানী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক এবং ২০১৪ ও ২০১৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনকারী মোঃ কাওছার উদ্দিন আহাম্মেদ দুলাল কে হত্যার হুমকি দিয়ে চাঁদা দাবি’র অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী কাওছার উদ্দিন আহাম্মেদ দুলাল বাদী হয়ে শুক্রবার ইন্দুরকানী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, গত (৪ আগস্ট) বিকাল আনুমানিক ৫ টার দিকে উপজেলার নলবুনিয়া সাকিনস্থ আকন বাড়ির সামনে ব্রিজ সংলগ্ন পাঁকা রাস্তা থেকে বাদী মোঃ কাওছার উদ্দিন আহাম্মেদ দুলাল বৌডুবী বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দিলে তখন সকল বিবাদীরা দেশিয় অস্ত্র নিয়ে বাদীকে মেরে ফেলার হুমকি দিয়ে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তখন বিবাদীদের হাত থেকে বাদী বাঁচার জন্য দৌড়ে পালাতে শুরু করে এবং তার ডাক-চিৎকারে এলাকাবাসীরা ঘটনাস্থলে আসলে বিবাদীরা চলে যায়।
ভুক্তভোগী বাদী মোঃ কাওছার উদ্দিন আহাম্মেদ দুলাল বলেন, বিবাদীরা আমার বাড়ির পাশের লোকজন, তারা অত্যন্ত খারাপ ও চাঁদাবাজ প্রকৃতির লোক। তাদের আত্মীয়দের বিরুদ্ধে আসলাম খুনের মামলায় আমি একজন সাক্ষী হওয়ায় এবং আমি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই বর্তমান চেয়ারম্যান বিবাদীদের আত্মীয় হওয়াতে তাদের সাথে আমার বিরোধ সৃষ্টি হয়। ঐ বিরোধের জের ধরিয়া বিবাদীরা আমাকে বিভিন্ন সময়ে নানা হুমকি প্রাদান করিয়া আসতেছিল। তাই আমাকে নির্বাচন না করতে এবং আমি যেন বিবাদীদের আত্মীয়দের বিপক্ষে সাক্ষী না দেই সেজন্য আমাকে বিভিন্ন ভয়ভীতি দেখায়। এরই ধারাবাহিকতায় গত বুধবার আমি বৌডুবি বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা করি পরে আকন বাড়ির সামনে ব্রিজ সংলগ্ন পাকা রাস্তায় পৌছলে সব বিবাদীরা লাঠিসোটা, দা ও লোহার রড নিয়া আমার জামার কলার্ড ধরে ওরা বলে এখন যদি তোরে আসালামের মতো জীবনের তরে শেষ করে খালে ভাসাইয়া দি কেউ কি তোরে বাচতে আসবে। এখন আমরা যা বলি সেই মোতাবেক কাজ করবি আর যদি এলাকায় ভালোভাবে থাকতে চাও তাহলে যত তাড়াতাড়ি পারো আমাদেরকে ২ লক্ষ টাকা দিবি। তখন আমি বিবাদীদের হাত থেকে বাচার জন্য দৌড়ে পালাতে শুরু করি এবং ডাক চিৎকার শুরু করি। তখন আসপাশের লোকজন ঘটনাস্থলে আসলে বিবাদীরা চলে যায়। বিবাদীরা পূণরায় আমার উপরে আক্রমণ বা অনুভব কোন ভাবে ক্ষতি সাধন করিতে পারে বলিয়া আমার আশংকা আছে। আমি বিবাদীদের দাবি না মানলে বা কথা না শুনলে তারা আমাকে মারধর, খুনসহ যে কোনো ধরনের ক্ষতিসাধন হতে পারে। তাই আমি এ বিষয় টি এলাকার গণ্যমান্য ব্যক্তিদেরসহ সকল কে জানিয়েছি।
বিবাদীরা হলেন, একই গ্রামের মৃত্যু হাসেম হাওলাদার এর ছেলে মোঃ তাসেম হাওলাদার (৪০) ও তার দুই ছেলে মোঃ হোসাইন হাওলাদার (২৩) এবং মোঃ রসুল হাওলাদার (২০) সহ আরও ২/৩ জন।
এ বিষয়ে ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হুমায়ুন কবির জানান, সরজমিনে তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ, এর আগে একই এলাকার পাশে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশায় রাতের আঁধারে ব্যবসায়ী আসলাম খলিফা খুন হন। ঐ খুনের মামলার একজন সাক্ষী মোঃ কাওছার উদ্দিন আহাম্মেদ দুলাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর ....

  1. © All rights reserved © 2021 crimenews24.net
Design & Developed BY Lalon Shah Web Host